ময়মনসিংহে প্রধান শিক্ষককে দিনের বেলা প্রকাশ্যে পিটিয়ে হত্যা - Daily Bulletin

ময়মনসিংহে প্রধান শিক্ষককে দিনের বেলা প্রকাশ্যে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক
প্রকাশ: মে ১৭, ২০২৪

ময়মনসিংহের ফুলপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দিনের বেলা প্রকাশ্যে পিটিয়ে হত্যা করা হয়েছে। নিহত সাজ্জাত হোসেন কামাল (৫৫) ধোবাউড়া উপজেলার গোয়তলা রঘুরামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। প্রতিপক্ষের সঙ্গে পারিবারিক কলহের জেরে শুক্রবার (১৭ মে) সকালে এ হত্যাকাণ্ড ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েক দিন ধরে জমিসংক্রান্ত বিষয় নিয়ে নিহত শিক্ষকের সঙ্গে তার চাচা আবুল খায়ের, চাচাতো ভাই জাকারিয়া ও মহিবুল্লার সঙ্গে বিরোধ চলছিল। শুক্রবার সকাল ১০টার দিকে বাড়ির পুকুরে পানি দেওয়াকে কেন্দ্র করে চাচাতো ভাই জাকারিয়ার সঙ্গে শিক্ষক কামালের তর্ক-বিতর্ক হয়।

একপর্যায়ে তাকে ব্যাপক মারধর করেন চাচাতো ভাইয়ের স্ত্রী ও ভাতিজারা। মারধরে তিনি মাটিতে লুটিয়ে পড়লে তার বুকের ওপরও আঘাত করা হয়। একপর্যায়ে তার গলা টিপে ধরা হয়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহতের পিতা ছালাম ফকির বাদী হয়ে সাতজনসহ অজ্ঞাত আরো কয়েকজনের নামে হত্যা মামলা দায়ের করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহবুবুর রহমান বলেন, এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো জাকারিয়া (৩৫), মহিবুল্লাহ (১৮) ও মহিবুল্লাহর মা (৫০)।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে জানা যায় আটককৃতরা এ হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি জড়িত। মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।