অস্ত্রের মুখে জিম্মি করে এক আবাসিক হোটেল ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি


Dailybulletin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২৪, ১:০৪ অপরাহ্ণ /
অস্ত্রের মুখে জিম্মি করে এক আবাসিক হোটেল ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি

অনলাইন ডেস্ক:: পটুয়াখালীর কুয়াকাটায় অস্ত্রের মুখে জিম্মি করে মানিক মিয়া নামের এক আবাসিক হোটেল ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) দিনগত গভীর রাতে কুয়াকাটা পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডে অবস্থিত দোতলা বাড়িতে এ ঘটনা ঘটে। দেশীয় অস্ত্র, পিস্তল, চাপাতিসহ নানা সরঞ্জামাদি নিয়ে হানা দেয় ডাকাতদল। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সকালে ঘটনাস্থল পরিদর্শন করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ওই বাড়ির মালিক মানিক মিয়া, তার স্ত্রী ও কন্যা নিয়ে দুইটি রুমে রাত সাড়ে ১২টার দিকে ঘুমিয়ে ছিলেন। এর কিচ্ছুক্ষণ পরেই ডাকাতদল বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে তাদের হাত পা ও চোখ বেঁধে রাখে এবং মানিক মিয়াকে বেধড়ক মারধর করে। প্রায় দেড় ঘণ্টা ধরে তছনছ করে বাড়িতে থাকা প্রায় ৩০ ভরি স্বর্ণ ও ৪৮ হাজার টাকা নিয়ে যায়। ডাকাত দলের ৮-১০ জনের সবাই মুখোশ পড়া অবস্থায় থাকায় কাউকে চেনা যায়নি।

ভুক্তভোগী বাড়ির মালিক মানিক মিয়া জানান, আমরা ঘুমানোর পরে আনুমানিক রাত ২টার দিকে বিকট শব্দে আমার দরজা ভেঙে রুমে ঢুকতেই আমি চিৎকার করি। সাথে সাথে আমার মুখ বেধে বেধড়ক মারধর করলে আমার ডান হাত ফেটে যায়। এরপরে আমার চোখ ও হাত-পা বেধে ফেলে। পরে আমার স্ত্রীকে টেনে আমার মেয়ের রুমে নিয়ে যায়। পরে তারা তারা আলমারি ভেঙে সব নিয়ে যায়।

কলাপাড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার বিমল কৃষ্ণ মল্লিক জানান, আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠাই। পরে আমরা ঊর্ধ্বতন টিম সেখানে গিয়ে বিষয়টি দেখেছি। ডাকাতি হওয়া মালামাল উদ্ধারে আমরা সব ধরনের ব্যবস্থা গ্রহণ করবো। এটা নিয়ে মামলা হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।